AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিমলায় সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নীলফামারী
০৫:৩৬ পিএম, ১০ আগস্ট, ২০২২
ডিমলায় সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২

ছবি: সংগৃহীত

নীলফামারীর ডিমলায় আব্দুল মালেক(৫০)নামের এক মাসের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি ও গ্রেফতারি পরোয়ানাভূক্ত এক আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। 

গ্রেফতারকৃতদের বুধবার(১০ আগস্ট)দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।এর আগে মঙ্গলবার(৯ আগস্ট)দিবাগত রাত ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার এসআই আখতারুজ্জামান ও প্রদীপ রায়ের নেতৃত্বে সঙ্গীয়ফোর্স অভিযান চালিয়ে উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ময়দানের ডাঙ্গা নামক এলাকার নিজ বাড়ি থেকে সাজাপ্রাপ্ত মালেককে গ্রেফতার করতে সক্ষম হন।

সে ওই গ্রামের মৃত, রহিম উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে,এস/সি ২২৫/১৯ এর একটি মামলায় নীলফামারী জেলা যুগ্ন দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক আব্দুল মালেককে ১৪/৬/২০২২ইং এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫ হাজার ৭শ ৬০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।রায়ের পর থেকে আত্মগোপনে ছিলেন মালেক।অপরদিকে একইদিনে দিবাগত রাত ১টার সময় সিআর ১৫০/১৯ এর মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ডিমলা সদর ইউনিয়নের বাবুরহাট গ্রামের মজিমুদ্দিনের ছেলে নেয়ামত আলী(৪০)কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

একুশে সংবাদ/ম.সু/এস.আই

 

Link copied!