AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমবাগান থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,দিনাজপুর
০৫:১৫ পিএম, ১০ আগস্ট, ২০২২
আমবাগান থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম বিনোদন পার্কে নামে একটি আমবাগান থেকে সবুজ ইসলাম (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা  পুলিশ।

বুধবার (১০ আগস্ট) ঘোড়াঘাট উপজেলার বলগাড়ি বাজার কালুপাড়া এলাকার মোজাম পার্ক নামে কথিত বিনোদন পার্ক থেকে এ লাশ উদ্ধার করা হয়। 

নিহত সবুজ ইসলাম গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রায় ভাংড়ি এলাকার মৃত ফরিদ ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, উপজেলার কালুপাড়া এলাকায় মোজাম পার্ক নাম দিয়ে একটি আমবাগানে দীর্ঘদিন থেকে পতিতাবৃত্তি ও মাদক সহ  বিভিন্ন প্রকার অনৈতিক কর্মকাণ্ডে পরিচালিত হয়ে আসছিল। বিগত দিনে প্রশাসনের অভিযান পরিচালনা করে বাগানের মালিকসহ জড়িতদের মামলা ও ভ্রাম্যমাণ আদালতে জেল জরিমানা করা হয়েছে। নিহত সবুজ ইসলাম গত এক মাস পূর্বে এ বাগানের আবাসিক নাইটগার্ড হিসেবে যোগদান করে। এমতাবস্থায় আজ বুধবার সকালে অপর নাইটগার্ড সাইদুল ইসলাম বাগানের একটি ঘরে সবুজের রক্তাক্ত লাশ দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করে দিনাজপুর জেলা পিবিআই এর পরিদর্শক মোহাম্মদ নূরনবী জানান, পিবিআই, সিআইডি ও পুলিশের বিভিন্ন ইউনিট এ হত্যাকাণ্ডের ছায়া তদন্ত করছে। নিহতের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত শেষে প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে মনে করছেন তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা। 

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, এ হত্যাকাণ্ডের বিষয়ে থানা পুলিশ সহ তদন্ত সংশ্লিষ্ট ইউনিট তদন্ত করছে। এ ব্যাপারে একটি হত্যাকাণ্ডের মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

একুশে সংবাদ/মনো.মো/এস.আই
 

Link copied!