AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে প্রধানমন্ত্রীকে কটুক্তি: স্বেচ্ছাসেবকদল নেতা গ্রেফতার 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
১১:৩৩ এএম, ৯ আগস্ট, ২০২২
নড়াইলে প্রধানমন্ত্রীকে কটুক্তি: স্বেচ্ছাসেবকদল নেতা গ্রেফতার 

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী  শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলার এক স্বেচ্ছাসেবকদল নেতাকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

সোমবার (৮ আগষ্ট) সকালে উপজেলার শালনগর ইউনিয়নের পার-শালনগর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার কাজী তরিকুল ইসলাম (৪২) লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১নং যুগ্ন আহবায়ক। সে পার-শালনগর গ্রামের মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে।

এ ঘটনায় নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল বাদী হয়ে সোমবার সন্ধ্যায় তারিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

এজাহার সূত্রে জানা গেছে, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে কাজী তরিকুল ইসলাম তার পরিচালনাধীন ফেসবুক আইডি থেকে গত রোববার (৭ আগষ্ট) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ একটি পোষ্ট দেয় এবং তা শেয়ার করে। পোষ্টটি শেয়ারের পর পরই ভাইরাল হয়ে পড়ে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোষ্ট দেওয়ার অভিযোগে লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কাজী তরিকুল ইসলাম কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।

 

 

 

একুশে সংবাদ/উ.রা/এস.আই
 

Link copied!