AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরীপুরে ফজিলাতুন নেছার ৯২তম জন্মবার্ষিকী পালন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৭:৪৪ পিএম, ৮ আগস্ট, ২০২২
গৌরীপুরে ফজিলাতুন নেছার ৯২তম জন্মবার্ষিকী পালন

ছবি: সংগৃহীত

“মহিয়সী বঙ্গমাতার চেতনা,অদম্য বাংলাদেশের অনুপ্রেরণা”- এ প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের গৌরীপুরে  বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা  মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।  

উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ পাবলিক হল অডিটরিয়ামে সোমবার (০৮ আগস্ট) সকালে অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি মোসাঃ নিকহাত আরা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ নাজিমুল ইসলাম, ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা আকন্দ,উপজেলা  শিক্ষা মনিকা পারভীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম। এতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলায় ৫ জন দু:স্থ নারীর মাঝে বঙ্গমাতা ফজিলাতুন্নেছার জন্মদিনে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় মহিলা বিষয়ক অধিদপ্তরের ৫টি সেলাই মেশিন বিতরণ করা হয়। শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

একুশে সংবাদ/হু.ক/এস.আই

Link copied!