ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ আত্মহত্যা বলে চালানো


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৪:০০ পিএম, ৭ আগস্ট, ২০২২
গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ আত্মহত্যা বলে চালানো

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে লিনা আকতার নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। 

রোববার (৭ আগষ্ট) সকালে গনমাধ্যম কর্মীদের কাছে এ অভিযোগ করেন নিহতের পরিবার। লিনা আকতার উপজেলার ফাটারহাট গ্রামের হামিদুর রহমানের স্ত্রী।

তিনি পাশ্ববর্তী রানীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামে লিয়াকত আলীর কন্যা।লিয়াকত আলী জানান, প্রায় ৩ বছর আগে লিনার সাথে হামিদুরের বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছর বয়সী এক সন্তান রয়েছে। সংসার জীবনে হামিদুর তার মা ও ভাইদের প্ররোচনায় যৌতুকের জন্য তার মেয়েকে প্রায় মারপিট করতো। গত শনিবার রাত সাড়ে  ৯টার দিকে আবারো তারা লিনাকে বেদম মারপিট করে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায় লিনা। মূমূর্ষ অবস্থায় লিনার মুখে বিষ ঢেলে দিয়ে তারা তাকে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। ডাক্তার লিনাকে মৃত ঘোষনা করলে তারা লাশ রেখে পালিয়ে যায়। থানা পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেছে। তবে পুলিশ তার অভিযোগ গ্রহণ
করেনি।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। আর নতুন করে অভিযোগ গ্রহন করার সুযোগ নেই। ময়না তদন্ত রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

 

 

একুশে সংবাদ/লা.লি/এস.আই