AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরীপুরে মোবাইল কোর্টে গাজা উদ্ধারসহ কারাদণ্ড- ৪ 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৩:১২ পিএম, ৬ আগস্ট, ২০২২
গৌরীপুরে মোবাইল কোর্টে গাজা উদ্ধারসহ কারাদণ্ড- ৪ 

ছবি: সংগৃত

ময়মনসিংহে গৌরীপুরে ৬ আগস্ট  (শনিবার) সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের অপরাধে ৪ জনকে কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছে।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলা পৌরসভাধীন প্রেসক্লাব  এলাকার মৃত কানাই চৌহানের পুত্র দিলীপ চৌহান(৩৮)কে ০১ মাসের  বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড ,অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র মোঃ তাজ উদ্দিন(৪৮)কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫০০ টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের মোবারকপুর গ্রামের জহুর আলীর পুত্র উজ্জ্বল মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড  ও একই সাথে  পাচশত অর্থদণ্ড, একই ইউনিয়নের শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের পুত্র মোঃ ফেরদৌস (৩৫)কে ০৯ মাসে বিনাশ্রম  কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। একই সাথে অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।   

মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তরের ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার  চৌকশ টীম । তিনি জানান,  গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়।

 

 

 

একুশে সংবাদ/হু.ক/এস.আই
 

Link copied!