AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লাশ দাফনের পর মিললো কিশোর আকাশের মাথা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
১২:২২ পিএম, ২৩ জুলাই, ২০২২
লাশ দাফনের পর মিললো কিশোর আকাশের মাথা

ছবি: সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিখোঁজের ৫ দিন পর গত (২০ জুলাই) রাত ৯টার সময় আকাশ খান (১৩) নামে কিশোর ভ্যানচালকের মাথাবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে কিশোরের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরবর্তীতে (২১ জুলাই) বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ দাফন সম্পন্ন করে তার পরিবার।

কিশোর ভ্যানচালক আকাশ উপজেলার বালিয়াকান্দি ইউনিয়নের পাইককান্দি গ্রামের রাশেদুল খানের ছেলে।

এ বিষয়ে আকাশের বাবা মো. রাশেদুল খান বলেন, গতকাল আমার লাশটি দেখে সন্দেহ হয়েছিল। যার কারণে শুক্রবার দুপুরে আমি এবং আমার স্ত্রীসহ ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করলে আকাশকে যেখানে হত্যা করা হয়েছিল সেখান থেকে ১০ হাত দূরে আমি আমার ছেলের জামা কাপড় দেখতে পাই এবং তার এক থেকে দেড় হাত দূরেই বন জঙ্গলের ভিতরে মাথার খুলি ছিল মাথার খুলিতে কোন চামড়া ছিল না। শরীরের বিভিন্ন অংশের কিছু হাড়ের আলামত পাওয়া গেছে। মর্গে থেকে নিয়ে আসার পরে যেভাবে ছিল ওই ভাবেই দাফন করা হয়েছে। এলাকাবাসী বলছিল দেখার মতো অবস্থা নেই, এজন্য না দেখেই দাফন সম্পন্ন করা হয়। তবে তখন আমার কাছে সন্দেহ মনে হয়েছিল কারণ লাশটি কিছুটা ছোট মনে হচ্ছিল। 

তিনি বলেন, নিখোঁজের দিন আকাশ সকাল ১০টায় ভ্যান নিয়ে বের হয়। আমার পার্শ্ববর্তী বাড়ি আমিনুলের কাছে কিছু টাকা পেত আকাশ। ভ্যান নিয়ে বের হওয়ার পরে আমিনুলের সাথে দেখা হয় আকাশের। পরে আকাশ তার কাছে টাকা চায়। আমিনুল টাকা দেওয়ার কথা বলে আকাশকে নিয়ে যায়। তারপরে আর আকাশের খোঁজ পাওয়া যায়নি। আমি বাড়িতে আসার পরে জানতে পারি আকাশ বাড়িতে আসেনি। তখন আমার নাতি বলছিল যে আকাশকে আমিনুল টাকা দেওয়ার কথা বলে নিয়ে গেছে। পরবর্তীতে আকাশের খোঁজ না পেয়ে আমি আমিনুলের কাছে জানতে চাই আকাশ কোথায়। আমিনুল বলে আকাশকে তো টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়েছি এখন কোথায় আমি জানি না। পরবর্তীতে আমিনুলকে গ্রেফতারের পরে আমি জানতে পারি যে আমিনুল আমার ছেলে আকাশকে হত্যা করে ভ্যান গাড়িটি চুরি করে তার শ্বশুরবাড়িতে রেখে আসছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসাদুজ্জামান রিপন জানান, তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মাথার খুলিটি দেখতে পান। বিষয়টি বালিয়াকান্দি থানাকে জানালে তার পাশে থাকা জামাকাপড় আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।
 

 

 

একুশে সংবাদ/অ.সি/এস.আই

Link copied!