AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরীপুরে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
১২:০৯ পিএম, ২২ জুলাই, ২০২২
গৌরীপুরে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

 

ময়মনসিংহের গৌরীপুরে আবুল কালাম হত্যা মামলার আসামী অচিন্তপুর ইউপি চেয়ারম্যান মো. জায়েদুর রহমানকে কারাগারে পাঠিয়েছে আদালত।

 

বৃহস্পতিবার (২১ জুলাই) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মমিনুল ইসলামের আদালতে হাজির হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পরিদর্শক প্রসুন কান্তি দাস সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান, জায়েদুর রহমান উচ্চ-আদালতের নির্দেশে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন। বিচারক এদিন জামিন আবেদন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

মো. জায়েদুর রহমান উপজেলার অচিন্তপুর ইউনিয়নের গাগলা গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে। তিনি বর্তমানে এ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

 

উল্লেখ্য ২ জুন উপজেলার অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ বাজারে দুই পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনায় স্থানীয় আবুল কালাম (৫৫) এক ব্যক্তির মৃত্যু ঘটে। এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাতিজা শেখ হালিম বাদী হয়ে গৌরীপুর থানায় অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জায়েদুর রহমানসহ ২৩ জন ও অজ্ঞাত ২৫ জনকে আসামী করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ইউপি চেয়ারম্যান উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন।

 

একুশে সংবাদ.কম/হ.ক.জা.হা

Link copied!