AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বালিয়াকান্দিতে পাটক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৪:২৭ পিএম, ২১ জুলাই, ২০২২
বালিয়াকান্দিতে পাটক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

নিখোঁজের ৫দিন পর রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া একটি পাট ক্ষেতে থেকে কিশোর আকাশ খান(১৪) এর মরদেহ উদ্ধার করেছে।

বুধবার (২০শে জুলাই) রাত ৯টার দিকে সাধারণ ডায়েরীর তদন্তকালে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানা গেছে। নিহত আকাশ খান বালিয়াকান্দি উপজেলার পাইককান্দি গ্রামের মোঃ রাশেদুল খানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ই এপ্রিল সকালে ব্যাটারী চালিত ভ্যান নিয়ে রাস্তায় বের হয়ে নিখোঁজ হয় আকাশ। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে খোঁজ পাইনি আকাশ খানের। পরদিন রবিবার বালিয়াকান্দি থানায় সাধারণ ডায়েরী করে আকাশের পিতা মোঃ রাশেদুল খান। সেই জিডি’র তদন্ত করলে গিয়ে জঙ্গল ইউনিয়নের পারুলিয়া পাট ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশের একটি সূত্র জানায়, সামান্য কিছু পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আকাশ খানকে হত্যা করা হতে পারে। এই ঘটনার তার নিকটতম ৩/৪ জন বন্ধু তাকে হত্যা করেছে বলে সূত্রটি নিশ্চিত করেছে।

সূত্রটি আরও জানায়, দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা হবে। আসামীরা পুলিশের নজরদারিতে রয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, আমরা বিভিন্ন গোয়েন্দ তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে কিশোর আকাশের সন্ধানে কাজ শুরু করি। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিখোঁজ আকাশের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহের ময়ানা তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


 

 

একুশে সংবাদ/অ.সি/এস.আই

 

Link copied!