AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৃত্যুর দেড় বছর পর আব্দুল ওয়াহাব আইন উদ্দিনের লাশ উত্তোলন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
১১:০৬ এএম, ২০ জুলাই, ২০২২
মৃত্যুর দেড় বছর পর আব্দুল ওয়াহাব আইন উদ্দিনের লাশ উত্তোলন

ছবি: সংগৃহীত

১৮ মাস ২৪ দিন পর কিশোরগঞ্জের কটিয়াদীতে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম আব্দুল ওয়াহাব আইন উদ্দিনের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে কটিয়াদী পৌরসভা এলাকার বীরনোয়াকান্দী গ্রামের মরহুমের পারিবারিক কবরস্থান থেকে তার মরদেহটি উত্তোলন করা হয়। 

পুলিশ সূত্রে জানা যায়, মরহুম আব্দুল ওয়াহাব আইনউদ্দিনের মৃত্যু নিয়ে তার ঘনিষ্ঠদের মধ্যে সন্দেহ সঞ্চার হওয়ায় তার ভাতিজা প্রবাস ফেরত মোঃ রফিক বাদী হয়ে কিশোরগঞ্জ জ্যুডিশিয়াল আদালতে ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির তদন্তের স্বার্থে আদালতের নির্দেশেই তার মরদেহটি উত্তোলন করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০২০ সালের ২৩ শে ডিসেম্বর একটি ধর্মীয় মাহফিলে যোগ দেওয়ার সময় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকায় মোটরসাইকেলে অবস্থানকালে দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়। এবং ২৫ ডিসেম্বর আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়৷ সবশেষে ২৬ ডিসেম্বর কটিয়াদী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে দাফন করা হয়।

কটিয়াদী উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল বলেন, আদালতের নির্দেশেই আব্দুল ওয়াহাব আইনউদ্দিনের মরদেহটি উত্তোলন করা হয়েছে এবং সুরতহালল ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


 

একুশে সংবাদ/মো.স/এস.আই

Link copied!