ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নড়াইলে ৮টি চোরাই মটর সাইকেলসহ গ্রেফতার- ৪


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
০৮:২৮ পিএম, ৫ জুলাই, ২০২২
নড়াইলে ৮টি চোরাই মটর সাইকেলসহ গ্রেফতার- ৪
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৮ টি চোরাই মটর সাইকেল সহ আন্তঃজেলা মটর সাইকেল চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করছে পুলিশ।

সোমবার (৪ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল অভিযান পরিচালনা করে মটর সাইকেল চোর সিন্ডিকেটের ৪ জন চোর কে গ্রেফতার করেন।

চোর সদস্যরা হলো টিটা গ্রামের রাজ্জাক শেখের ছেলে কামাল শেখ, বাজড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে জিসান,ও মফিজুল হকের ছেলে মিলন,এছাড়া আড়পারা গ্রামের ফসিয়ার সরদারকে গ্রেপ্তার করে এবং ৮ টি চোরাই  মটর সাইকেল উদ্ধার করে। উদ্ধারকৃত মোটরসাইকেল এর ভিতর ৮ টি মোটরসাইকেল বাজাজ কম্পান্নির তার মধ্যে ডিসকভার ১২৫ সি,সি ৫টা ১০০সি,সি ১ টা, এবং ১ টা প্লিটিনা মোটরসাইকেল রয়েছে।

এ ঘটনায় নড়াইলের এসপি ( সদর) সার্কেল মোঃ রিয়াজুল ইসলাম বলেন, এরা আন্তঃ জেলা মটর সাইকেল চোরের সদস্য। দীর্ঘ দিন ধরে তারা মটর সাইকেল চুরির সাথে জড়িত। তাদের কাছ থেকে আমরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। আমরা আরো কয়েকটা মটর সাইকেল  উদ্ধার করতে পারবো বলে আশা করছি। লোহাগড়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

একুশে সংবাদ/উ.রা/এস.আই