ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শাহজাদপুরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও‍‍`র মতবিনিময় 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ
০১:২৫ পিএম, ৫ জুলাই, ২০২২
শাহজাদপুরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও‍‍`র মতবিনিময় 
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের সঙ্গে শাহজাদপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (৪ জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এসময় শাহজাদপুরে কর্মরত সাংবাদিকরা তাদের বক্তব্যে সহজভাবে তথ্য প্রাপ্তির দাবী জানান। সেইসাথে শাহজাদপুর শহরে যানযটে নিরসনের দাবী, এলাকায় সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ, ইভটিজিং, সিন্ডিকেট অসাধু ব্যবসায়ী, ভূমি ও বালুদস্যু প্রতিরোধ, ছোট নদী খ্যাত খোনকারের জোলা পুনরুদ্ধার,ফুটপাত দখল মুক্তকরন,  উত্তরবঙ্গের অন্যতম গুরুত্বপূর্ণ চালিকাশক্তি প্রায় একযুগ ইজারা বিহীন বাঘাবাড়ি নৌ বন্দরের সমস্যা নিরসন সহ বিভিন্ন বিষয়ে কথা বলেন।

শাহজাদপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করে উপজেলা কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম বলেন, একজন সাংবাদিকের কাছে প্রত্যাঞ্চলেরও গুরুত্বপূর্ণ তথ্য থাকে। তারা জনগণের সাথে নিবিড়ভাবে মিশে প্রকৃত খবর বের করে আনতে পারেন। সেইসাথে অপরাধের বিরুদ্ধে জনমত তৈরিতে আপনাদের ভূমিকা সবচেয়ে বেশি। সাংবাদিকদেরকে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ বিবেচনা করা হয়। অবশ্যই আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আমাদের সহযোগীতা করবেন। আপনাদের কাছে থাকা গুরুত্বপূর্ণ তথ্যগুলো আমাদের জানালে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া হবে।
 
এছাড়া সঠিক স্বনির্ভরশীল বস্তুনিষ্ঠ সংবাদ পালনকালে সাংবাদিকরা বাধার সম্মুখীন হলে আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগীতা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন-শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডু, সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, সহসভাপতি এমএ জাফর লিটন, ওমর ফারুক,  যুগ্ন সাধারন সম্পাদক আল আমিন হোসেন, মামুন রানা প্রমুখ।

 

 

একুশে সংবাদ/এম.হা/এস.আই