AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাভারে শিক্ষক হত্যার প্রতিবাদে শরণখোলায় মানববন্ধন 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বাগেরহাট
০১:৪০ পিএম, ৩০ জুন, ২০২২
সাভারে শিক্ষক হত্যার প্রতিবাদে শরণখোলায় মানববন্ধন 

ছবি: সংগৃহীত

ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটে ছাত্রের অতর্কিত হামলায় সাভারের আশুলিয়ার হাজী ইউনুস আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রভাষক উৎপল কুমার সরকারের হত্যাকারী আশরাফুল আহসান জিতুর ফাঁসি ও শিক্ষকদের নিরাপত্তার দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) বেলা ১১ টার দিকে বাগেরহাটের শরণখোলায় প্রাথমিক, মাধ্যমিক শিক্ষক সমিতি ও কলেজ সমমান শিক্ষক সমিতির আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সদস্য সচিব মো. শহিদুল ইসলাম খাঁনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, তাফালবাড়ী কলেজের অধ্যক্ষ মানিক চাঁদ রায়, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও তাফালবাড়ী কলেজের সিনিয়র প্রভাষক আ. মালেক রেজা, শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আকন আলমগীর, মাতৃভাষা কলেজের প্রভাষক সঞ্জয় কুমার, সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান আরকেডিএস বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম হাওলাদার, রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নান্না মিয়া, ড. মাসুম বিল্লাহ ডিএন কারিগরি কলেজের প্রভাষক মনিরুল ইসলাম বাবুল, রায়েন্দা সরকারী পাইলট হাইস্কুলের সহকারী শিক্ষক মো. শাহিনুজ্জামান।

সভায় বক্তারা গত ২৫ জুন সাভারের আশুলিয়ার হাজী ইউনুস আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রভাষক উৎপল কুমার সরকারের হত্যাকারী ও তার মদদাতার দৃষ্টান্তমূলক শাস্তি ও শিক্ষকদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকার ও প্রশাসনের প্রতি আহ্বান জানান। 


 

 

 

একুশে সংবাদ/মা.বি/এস.আই
 

Link copied!