AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমে দিনরাত কঠোর পরিশ্রমে: আরিফুজ্জামান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সাতক্ষীরা
০৭:৫৩ পিএম, ২১ জুন, ২০২২
জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমে দিনরাত কঠোর পরিশ্রমে: আরিফুজ্জামান

ছবি: সংগৃহীত

জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমে গণনাকারী সাথে থেকে দিনরাত কঠোর পরিশ্রম করেছেন জোনাল অফিসার আরিফুজ্জামান সাতক্ষীরা জেলার তালা উপজেলার সরুলিয়া ও নগরঘাটা ইউনিয়নে ০৩নং জোনাল অফিসার হিসাবে দায়িত্ব পালন করছেন মোঃ আরিফুজ্জামান।

জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমে তিনি গত ১৪ জুন রাত ১২:০০ টা  থেকে সুপারভাইজার ও গণনাকারী দের সাথে থেকে সার্বিক দিকনির্দেশনা ও সহযোগিতা করে যাচ্ছেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সরুলিয়া ও নগরঘাটায় নিয়োজিত সকল গণনাকারী দের তথ্য সংগ্রহের কাজ দেখছেন ও তাদের সার্বিক সহযোগিতা করছেন। এতে অনেক টায় খুশি সুপারভাইজার ও গণনা কারীরা।

নগরঘাটা ইউনিয়নে জনশুমারি ও গৃহ গণনায় নিয়োজিত গণনাকারী মোঃ সাইদুজ্জামান শুভ বলেন, জোনাল অফিসার মোঃ আরিফুজ্জামান স্যার আমাদের কে যে ভাবে সহযোগিতা করছেন আমরা অনেক সুন্দর ভাবে কাজ করতে পারছি। 

সরুলিয়া ইউনিয়নের সুপারভাইজার মোছা: আজমিরা খাতুন বলেন, আমার গণনাকারীদের সাথে জোনাল অফিসার মোঃ আরিফুজ্জামান স্যার প্রতিদিনি সময় দিচ্ছেন এবং তাদের কাজে সার্বিক সহযোগিতা করছেন।

উল্লেখ্য, গত ০৪ জুন থেকে ০৭ জুন এবং ০৯ জুন থেকে ১২ই জুন সরুলিয়া ও নগরঘাটা ইউনিয়নে প্রথম ও দ্বিতীয় ধাপের জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমে গণনাকারী সাথে থেকে দিনরাত কঠোর পরিশ্রম করেছেন জোনাল অফিসার আরিফুজ্জামান।


 

 

একুশে সংবাদ/সা.শু/এস.আই

Link copied!