AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরণখোলায় বিএনপি নেতার নেতৃত্বে হামলা আহত-৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বাগেরহাট
০৪:১১ পিএম, ২ জুন, ২০২২
শরণখোলায় বিএনপি নেতার নেতৃত্বে হামলা আহত-৩

ছবি: সংগৃহীত

বাগেরহাটের শরণখোলায় পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে এক বিএনপি নেতা ও তার ভাইপোরা।

বুধবার ১ জুন রাত ১০টার দিকে উপজেলা সদর রায়েন্দা বাজার হাসপাতাল সম্মুখে খাদ্যগুদাম সড়কে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে দু’জনের শারিরীক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতদের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার রায়েন্দা হাসপাতাল সংলগ্ন এলাকার বাসিন্দা মৃত. নুর মোহাম্মদ হাওলাদারের পূত্র বিএনপি নেতা সালাম চৌকিদারের সাথে প্রতিবেশী মৃত. সালাম চৌকিদারের পূত্র সৌদি আরব প্রবাসী মানিক চৌকিদার ও মো. হানিফ চৌকিদারের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এনিয়ে গত ২১ মার্চ উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এর সূত্র ধরে ১ জুন রাত ১০ টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে সালাম চৌকিদারের নেতৃত্বে তার ভাই জাকির চৌকিদার, ভাইপো ইমন, রনি, আঃ রহিম, শাওন ও ইলিয়াস লোহার রড, দা ও লাঠি সোটা নিয়ে হানিফ চৌকিদারের উপর হামলা চালায়। এতে মো. হানিফ চৌকিদার (৪৮) গুরুতর জখম হয়। তাকে বাঁচাতে হানিয়ের মামাত ভাই পশ্চিম খাদা গ্রামের সুলতান হাওলাদারের পুত্র মো. আসলাম হাওলাদার (৪৫) ও  হানিফ হাওলাদারের ভাগ্নি জামাই মোংলা উপজেলার বাসিন্দা আঃ জব্বার ফরাজীর পুত্র হাসান ফরাজী (৩৫) এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে ওই সংঘবদ্ধ দল।

এ বিষয়ে সালাম চৌকিদারের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া সযায়।  

শরণখোলা থানার ইন্সপেক্টর তদন্ত সুব্রত কুমার সরদার জানান, ঘটনা শুনে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 

 

একুশে সংবাদ/মা.বি/এস.আই

Link copied!