AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুড়িগ্রামে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৫:৫৩ পিএম, ২৬ মে, ২০২২
কুড়িগ্রামে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত

২৬ মে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র কারিগরী প্রশিক্ষণ শেডে কুড়িগ্রাম সদরের উপজেলা সমাবেশ-২২ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আনসার ভিডিপি’র আয়োজনে কুড়িগ্রাম সদরের উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসানের সভাপতিত্বে ও জেলা আনসার ও ভিডিপি'র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আনসার ভিডিপি'র রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এখন দেশে উন্নয়নের একটি বিপ্লবের নাম। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দক্ষ জনশক্তি গড়ার অনন্য কারখানা এবং ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, অপরাধমুক্ত, জঙ্গীবাদমুক্ত সোনার বাংলা গড়ার অগ্রযাত্রার প্রধান অংশীদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ ইবনুল হক, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, চর রাজিবপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাঃ জেসমনি নাহার, কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট মোছাঃ শিরিন আকতার প্রমূখ। সমাবেশে প্যারেড পরিচালনা করেন উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান।

কুড়িগ্রাম সদর উপজেলার আনসার কমান্ডার, সহকারী কমান্ডার, ভিডিপি দলনেতা, দলনেত্রীসহ মোট দুইশত জন সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে ভাল কাজের স্বীকৃতি হিসাবে ০৬ জনকে বাইসাইকেল, ৩জনকে ছাতা ও দুইশত জনকে মগ পুরস্কার প্রদান করা হয়। 


 


একুশে সংবাদ/গো.মো/এস.আই

 

Link copied!