AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টেকনাফে দুই রোহিঙ্গা সন্ত্রাসী আটকসহ আগ্নোয়াস্ত্র উদ্ধার 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৪:৩৩ পিএম, ২৬ মে, ২০২২
টেকনাফে দুই রোহিঙ্গা সন্ত্রাসী আটকসহ আগ্নোয়াস্ত্র উদ্ধার 

ছবি: সংগৃহীত

টেকনাফে দেশিয় তৈরী আগ্নোয়াস্ত্র ও ধারালো দাসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন); যারা রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক সক্রিয় ‘ইসলাম গ্রুপ’ নামের একটি সন্ত্রাসী বাহিনীর সদস্য বলে জানিয়েছে এপিবিএন।

আটকরা হল, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা মো. জালাল আহম্মদের ছেলে মোহাম্মদ জোহান (২৪) এবং একই এলাকার মৃত গুরা মিয়ার ছেলে মোহাম্মদ নূর (৩৭)।

বৃহস্পতিবার ভোরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকে এ অভিযান চালায় বলে জানান ১৬ এপিবিএন এর পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোরে টেকনাফের উনচিপ্রাং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকে অপরাধ সংঘটনের উদ্দ্যেশে অস্ত্রধারী কতিপয় লোকজন অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। এতে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় দুইজনকে আটক করতে সক্ষম হয়। পরে আটকদের হেফাজত থেকে দেশিয় তৈরী একটি বন্দুক একটি রাবার বুলেটের খোসা ও একটি রামদা পাওয়া যায়। 

এপিবিএন এর কর্মকর্তা বলেন, আটকরা রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক সক্রিয় সন্ত্রাসী বাহিনী ‘ইসলাম গ্রুপ'র সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে ডাকাতি, অপহরণ, মাদকপাচার ও হত্যাসহ নানা অপরাধ সংঘটনের অভিযোগে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে। 

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান মোহাম্মদ তারিকুল ইসলাম।

 

 

একুশে সংবাদ/শা.হো/এস.আই

 

Link copied!