AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চকরিয়ায় আমির হত্যার মামলা নেয়নি পুলিশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০২:১৯ পিএম, ২৬ মে, ২০২২
চকরিয়ায় আমির হত্যার মামলা নেয়নি পুলিশ

ছবি: সংগৃহীত

সোমবার (২৩ মে) রাত ৮টার দিকে ডুমখালী খেলার মাঠে মো. আমির হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এই হত্যাকাণ্ড পরিকল্পিত এবং এর পেছনে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার জড়িত বলে অভিযোগ করেছেন নিহতের স্ত্রী ছকিনা ইয়াসমিন। চকরিয়ার আলোচিত মো. আমির হত্যা ঘটনায় ২ দিন পার হলেও এখন মামলা রেকর্ড করেনি থানা পুলিশ। এছাড়া এ ঘটনায় কাউকে এখনো গ্রেপ্তার করেনি পুলিশ। 

নিহতের ভাগিনা নুরুল ইসলাম বলেন, সোমবার (২৩ মে) রাত ৮টার দিকে আমি ও মামা মালুমঘাট স্টেশনে বাজার করছিলাম। এসময় আবদুর রহমান ও সালাহউদ্দিন মোবাইলে বিচারের কথা বলে মামাকে ডুমখালী খেলার মাঠে যেতে বলেন। পরে আমি ও মামা মোটরসাইকেলে ডুমখালী খেলার মাঠে যাই। সেখানে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর ও স্থানীয় ইউপি মেম্বার আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, আমরা যাওয়া মাত্রই চেয়ারম্যানের সামনেই আবদুর রহমান ও সালাহউদ্দিন মামাকে ঝাপটে ধরে হাত বেঁধে টেনে-হিঁচড়ে নিয়ে যায়। এক পর্যায়ে তারা মামাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এসময় ইউপি মেম্বার বলে উঠেন ‘শালাকে’ একেবারে মেরে ফেল। এরপর মামা পালানোর চেষ্টা করলে পেছন থেকে গুলি করা হয়। এসব দেখে আমি ভয়ে পালিয়ে চলে আসিনি।

নিহতের স্ত্রী ছকিনা ইয়াসমিন বলেন, আবদুর রহমান একজন চিহ্নিত সন্ত্রাসী। তিনি ডুলাহাজারা ইউনিয়ন যুবদলের নেতা। আবদুর রহমান ও সালাহউদ্দিনকে তার গাড়ি করে এলাকায় ঘুরে বেড়ান চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর। তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খোলার সাহস করে না। আমার স্বামীকে তারাই ডেকে নিয়ে গিয়ে খুন করেছে। আমি আমার স্বামী খুনের দৃষ্টান্তমুলক বিচার দাবি করছি।

অভিযোগের বিষয়ে জানতে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগ করা হলেও মোবাইল বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, আজ (বুধবার) দুপুরের দিকে নিহত আমির হোসেন স্ত্রী ছকিনা ইয়াসমিন একটি এজাহার দিয়েছেন। তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সঙ্গে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরের সম্পৃক্ততার বিষয়ে প্রশ্ন করা হলে ওসি কোনো মন্তব্য করতে রাজি হননি।

 

 

 

একুশে সংবাদ/শা.হো/এস.আই

 

Link copied!