AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
১০:২২ এএম, ২৩ মে, ২০২২
রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ছবি: সংগৃহীত

রাজবাড়ীতে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষকসহ ৪ জন নিহত হয়েছেন। রোববার (২২ মে) রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক, রাজবাড়ী-ফরিদপুর আঞ্চলিক মহাসড়ক, পাংশা ও রাজবাড়ী পৌর শহর এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের চর আফড়া গ্রামের মৃত মজহারুল হকের ছেলে মো. আব্দুলাহ মিয়া (৪০), চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরের রহনপুরের জুগোল চন্দ্র ঘোষের ছেলে পরিমল ঘোষ (৩৮), পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের জনাব আলী মণ্ডল (৭০) ও রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডের ড্রাই আইস ফ্যাক্টারি এলাকার সুবল চন্দ্র সরকারের ছেলে আনন্দ সরকার (৫৩)।

প্রতক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ দুপুর ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে আব্দুলাহ হক নামে এক স্কুল শিক্ষক নিহত হন। তিনি সদর উপজেলার চর আফরা গ্রামের বাসিন্দা ও বার্থা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ছিলেন।

স্কুলের পাঠদান শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে বাসচাপাশ নিহত হন তিনি। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানায় পুলিশ।

অপরদিকে, বেলা ১২টার দিকে রাজবাড়ী-ফরিদপুর আঞ্চলিক মহাসড়কের আলাদিপুর এলাকায় রিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পরিমল ঘোষ নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, আজ বিকেল ৩টার দিকে রাজবাড়ীর পাংশার পাইকারা মোড় এলাকায় দুটি ভ্যানের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জনাব মণ্ডল (৭০)। তার গ্রামেরবাড়ি পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের দরিপাট্টা গ্রামে।

এ ছাড়া আজ সকাল ৮টার দিকে রাজবাড়ী পৌর শহরের ড্রাই আইস ফ্যাক্টরি এলাকায় পোড়াদহগামী সাটল ট্রেনের নিচে কাটা পড়ে আনন্দ সরকার (৫৩) নামে এক মৎস্যজীবী নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রাজবাড়ী থেকে পোড়াদাহগামী সাটল ট্রেন রাজবাড়ী থেকে ছেড়ে ড্রাই আইস ফ্যাক্টরি এলাকায় আসলে আনন্দ সরকার ট্রেনের নিচে ঝাঁপ দেন। এ সময় ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়।


একুশে সংবাদ//অ.সি//র.ন

Link copied!