ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বরিশালে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরিশাল
১২:১৬ এএম, ১৮ মে, ২০২২
বরিশালে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 

বরিশালে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 

বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ কন্যা আধুনিক উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রুপকার,  বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার ( ১৭ মে) বিকাল ৪ টায় বরিশাল নগরীর কালীবাড়ি রোডস্থ সেরনিয়াবাত বাসভবনে বরিশাল  জেলা ও মহানগর আওয়ামীলীগের আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।


স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। 


এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড,তালুকদার মুহাম্মদ ইউনুস, মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড,একেএম জাহাঙ্গীর, সহ সভাপতি আনেয়ার হোসেন,এ্যাড আফজালুল করিম, বিসিসির প্রধান নির্বাহী খাইরুল আলম, প্যানেল মেয়র গাজী নঈমুর রহমান লিটু,  যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড,গোলাম সরোয়ার রাজিব, সহ জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ,শ্রমিকলীগ, কৃষকলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ছাড়াও ওয়ার্ড কাউন্সিলর, ৩০ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 


এসময় বক্ততারা ১৭ মে প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে স্বরন করে তার  সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।


একুশে সংবাদকম/এস.ত.জা.হা