AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল


শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

ছবি: একুশে সংবাদ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৪১ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। এই উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে।

মঙ্গলবার (১৭মে) দুপুর ১২ টায় দিবসটি উপলক্ষে দলীয় ট্রেন্ট থেকে আনন্দ মিছিল শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবারও দলীয় ট্রেন্টে এসে শেষ হয়৷ এসময় ইবি ছাত্রলীগের নেতা মিজানুর রহমান লালন, আলামিন জোয়াদ্দার, তোকির মাহফুজ মাসুদ, মোস্তাফিজুর রহমান সহ প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মিজানুর রহমান লালন বলেন, “দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা আনন্দ শোভাযাত্রা করেছি। কেন্দ্রের নির্দেশে ইবি ছাত্রলীগ সকল কর্মসূচি বাস্তবায়নে বদ্ধ পরিকর। কমিটি থাকলে হয়তো আরো বৃহৎ আয়োজন হতো। মিছিলে অংশ নেওয়া ইবি শাখা ছাত্রলীগের সর্বস্থরের সকল নেতাকর্মীকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।”

উল্লেখ্য, ১৯৭৫ সালে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করা হলে প্রায় ছয় বছর বিদেশে নির্বাসিত ছিলেন শেখ হাসিনা। ১৯৮১ সালের আজকের এই দিনে সামরিক শাসকের রক্তচক্ষু ও নিষেধাজ্ঞা উপেক্ষা করে প্রিয় মাতৃভূমিতে প্রত্যাবর্তন করেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

একুশে সংবাদ//আ.হো//র.ন

Link copied!