AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পুরহাটে সড়ক দূর্ঘনায় নিহত ও আহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,জয়পুরহাট
০৪:৫৫ পিএম, ১৭ মে, ২০২২
জয়পুরহাটে সড়ক দূর্ঘনায় নিহত ও আহত ২

ছবি: একুশে সংবাদ

জয়পুরহাটে পৃথক সড়ক দূর্ঘনায় জয় (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এঘটনায় আরো একজন আহত হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ৯ টায় সদর উপজেলার  দোগাছীর বোর্ডঘর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এসব তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান। নিহত জয় রহমান নওগাঁর ধামুরহাট পৌর এলাকার ফারসিপাড়ার আতোয়ার রহমানের ছেলে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে ।

ওসি জানান, সোমবার রাতে জয়পুরহাট থেকে মঙ্গলবাড়ীতে মোটরসাইকেলযোগে যাচ্ছিল দু’বন্ধু জয় রহমান ও তাহমিদ। এসময় জয়পুরহাট অভিমুখী একটি দ্রæতগতির ট্রাক এর সাথে মোটরসাইকেলটির মুখামুখি সংঘর্ষ হয়। তখন তারা মোটরসাইকেলের থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জয় রহমানকে মৃত ঘোষণা করেন। 

অন্যদিকে, মঙ্গলবার সকাল ১০টার আগে জেলার ক্ষেতলাল উপজেলার মাটিঘর এলাকায় একটি ট্রাক পিছন থেকে ভ্যান গাড়িকে ধাক্কা দিলে চাঁন মিয়া (৪০) নামে একজন ভ্যানচালক গুরুতর আহত হয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে। চাঁন মিয়া হলো সদর উপজেলার বম্বু ইউনিয়নের কোমরগ্রামের কেরামত আলীর ছেলে। 

স্থানীয়রা তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসার নিয়ে আসে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজে পাঠায়। এসব তথ্য নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন ইয়াজদানী। 

একুশে সংবাদ//মা.র//র.ন

Link copied!