AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাউদকান্দিতে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:১৮ পিএম, ১৭ মে, ২০২২
দাউদকান্দিতে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ছবি: একুশে সংবাদ

দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোকতার হোসেন এর প্রতি বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় থানা ভবনের সামনে স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উদ্যোগে আয়োজিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তারা দুস্ককৃতকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন। 

মানববন্ধনে দৈনিক আমাদের সময় পত্রিকার সাংবাদিক মোহাম্মদ আলী'র সঞ্চালনায় বক্তব্য দেন সাংবাদিক ওমর ফারুক মিয়াজি(দৈনিক কালের কন্ঠ), সাংবাদিক রাশেদুল ইসলাম লিপু (দৈনিক সমকাল), সাংবাদিক আব্দুল করিম সরকার(দৈনিক বাংলাদেশ প্রতিদিন),সাংবাদিক লিটন সরকার বাদল ( দি এশিয়ান এজ),সাংবাদিক জিল্লুর রহমান (মাইটিভি),সাংবাদিক আলমগীর হোসেন(দৈনিক কুমিল্লার কাগজ) ও সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদার(দি বাংলাদেশ টুডে)।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সাংবাদিক কামরুল হক চৌধুরী (দি ডেইলি  অবজারভার),সাংবাদিক সালাউদ্দিন (দৈনিক বাংলাদেশ খবর)
,সাংবাদিক শরীফ প্রধান(দৈনিক আলোকিত বাংলাদেশ) ,সাংবাদিক আলী হোসেন বাবুল(দৈনিক যুগান্তর) ,সাংবাদিক শামীম রায়হান(দৈনিক জনকণ্ঠ),সাংবাদিক আবু কোরাইশ আপেল (বাংলা টিভি),সাংবাদিক আমির হোসেন( দৈনিক ভোরের কাগজ), সাংবাদিক সোহেল আহমেদ ( আনন্দ টিভি), সাংবাদিক মামুনুর রশীদ রুবেল (দৈনিক ভোরের ডাক)সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

একুশে সংবাদ//কা.হ//র.ন
 

Link copied!