AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত যুবক: আটক ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০১:৪৬ পিএম, ১৭ মে, ২০২২
গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত যুবক: আটক ৩

 

গোপালগঞ্জের কাশিয়ানীতে সন্ত্রাসী হামলায় মারাত্মক আহত হয়েছে জসিম উদ্দিন মোল্লা (৩১) নামের এক যুবক।

 

রোববার (১৫ মে) দুপুর ১টার দিকে উপজেলার পিংগলীয়া মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। আহত জসিম উদ্দিন উপজেলা সদরের কাশিয়ানী ইউনিয়নের পিংগলীয়া গ্রামের মো. সিদ্দিকুর রহমান মোল্লার ছেলে।

 

জানা যায়, বেলা ১ টায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার সময় পিংগলীয়া মাদ্রাসার সামনে একদল (২০-২৫ জন) সন্ত্রাসীর আক্রমনে মারাত্মকভাবে আহত হয় জসিম উদ্দিন মোল্লা। আহত অবস্থায় তাকে স্থানীয় লোকজন কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

 

স্থানীয়রা জানায়, এই সন্ত্রাসী হামলার নেতৃত্ব দেয় স্থানীয় দুই সন্ত্রাসী সাদ্দাম ও রাজীব। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে এই হামলা হয়েছে বলে জানায় তারা। সাদ্দাম ও রাজীবের নামে মানুষ পিটিয়ে এবং কুপিয়ে জখম করার আরো অনেক অভিযোগ আছে।  এই দুই সন্ত্রাসী মাদকের ব্যবসার সাথেও জড়িত বলে স্থানীয় সূত্রে জানা যায় । আইন শৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে কার্যকর কোন ব্যবস্থা গ্রহন করে না।

 

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদ রানা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। মামলার তিন আসামি চঞ্চল, সুজন ও শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের ধরার চেষ্টা চলছে।

 

একুশে সংবাদকম/জা.হা

Link copied!