AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চকরিয়া সিটি হাসপাতালে অভিযান, ভুয়া ডাক্তার আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৮:০০ পিএম, ১৬ মে, ২০২২
চকরিয়া সিটি হাসপাতালে অভিযান, ভুয়া ডাক্তার আটক

কক্সবাজারের চকরিয়া পৌর বাস টার্মিনালস্থ সিটি হাসপাতালে অভিযান চালিয়ে ডাঃ মাইন উদ্দিন নামক এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই ভুঁয়া ডাক্তারকে এক বছর কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

সোমবার (১৬ মে) সকালে চকরিয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

 

জানা গেছে, চকরিয়া পৌরসভা ও বাস টার্মিনাল সহ আশপাশ এলাকায় বেশ কিছু বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার গজে উঠেছে। সেখানে চিকিৎসার নামে অপচিকিৎসা ও জনগণের সাথে চরমভাবে প্রতারণা করে আসছে। বিভিন্ন সুত্রে পাওয়া এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার সকালে চকরিয়া সিটি হাসপাতালে অভিযান চালায় চকরিয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামানের নেতৃত্বে একটি টীম। এসময় ডাঃ মাইন উদ্দিন নামক একজন ভুঁয়া ডাক্তারকে আটক করা হয়। তিনি  এমবিবিএস ডাক্তার পরিচয় দিলেও আসলে তিনি এমবিবিএস ডিগ্রীধারী নয়। তার সব কাগজপত্র ভুঁয়া।

 

চকরিয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামান জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভুঁয়া ডাক্তার মাঈনকে ১ বছরের কারাদণ্ড দেওয়া হয় এবং দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা অনাদায়ে আরও ১ বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

একুশে সংবাদ.কম/শা.হ.জা.হা

Link copied!