AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রমিক নেতা আজাহার আলী-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১১ পিএম, ১৬ মে, ২০২২
শ্রমিক নেতা আজাহার আলী-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ

বাংলাদেশ রেলওয়ে এমপ্লয়িজ লীগের সাবেক কার্যকরী সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা আজাহার আলী (৭৫)-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান ও সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান।

 

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম আজাহার আলী আমৃত্য ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের জন্য কাজ করে গেছেন। অসহায় মেহনতি মানুষের মুক্তি সংগ্রামে সর্বদা নির্ভীক ছিলেন।

 

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী ও আত্মীয়স্বজনকে ধৈর্য ধরার শক্তি দান করার জন্য দোয়া করেন।

 

উল্লেখ্য মরহুম আজাহার আলী গতকাল সকাল ৮ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত জণ্ডিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যকালে তিনি স্ত্রী ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযা নামাজ গতকাল বাদ মাগরিব মরহুমের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার রহমতগঞ্জে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে রহমতগঞ্জ কবরস্থানে দাফন করা হয়েছে।

 

মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান। এছাড়াও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার প্রধান উপদেষ্টা মাওলানা শাহিনুর আলম, ফেডারেশনের জেলার উপদেষ্টা আব্দুস সালাম, জাহিদুল ইসলাম, ফেডারেশনের জেলা সভাপতি আবু জাফরসহ ফেডারেশনের জেলা, উপজেলা ও ট্রেড ইউনিয়ন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

মরহুম আজাহার আলীর মৃত্যতে আরও শোক প্রকাশ করেছেন বাংলাদেশ রেলওয়ে এমপ্লয়িজ লীগের সভাপতি আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী।

 

একুশে সংবাদ.কম/বি.এস.জা.হা

Link copied!