AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সড়কেই প্রাণ হারালেন মা-মেয়ে


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজশাহী
০৪:৪৪ পিএম, ১৫ মে, ২০২২
সড়কেই প্রাণ হারালেন মা-মেয়ে

ছবি: সংগৃহীত

মা-বাবার সাথে মোটরসাইকেলে চড়ে চার বছরের শিশু মরিয়ম জান্নাত আসছিলেন রাজশাহী শহরে।কিন্তু শহরে পৌছার আগেই সড়কেই প্রাণ হারালেন শিশু মরিয়ম জান্নান ও মা বিথি।আর বাবা আকতার গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

স্ত্রী-সন্তান হারানো আফতাব এখনো জানেন না তার প্রিয়তম সহধর্মীনি
ও আদরের শিশু মরিয়ম জান্নাত এই পৃথিবীতে আর নেই।এমন হৃদয় বিদারক ঘটনা ঘটে রাজশাহী-নওগাঁ মহাসড়কের পবা উপজেলার নওহাটা আমান কোল্ড স্টোরের সামনে।এছাড়াও এই ঘটনায় আব্দুল মান্নান নামে আরেক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহীর পবা উপজেলার নওহাটায় দুই মোটার সাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর মাটিবাহী ট্রাক্টরের সংঘর্ষ হয়।এতেট্রাক্টরে চাপায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের আমান কোল্ড স্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় আহত একজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্ডিপুর গ্রামের আফতাবের স্ত্রী বিথি তার চার বছরের শিশু কন্যা মরিয়ম জান্নাত এবং অপর মোটরসাইকেল থাকা নওগাঁর মান্দা উপজেলার ছোট বেলালদহ গ্রামের মৃত ময়েজ উদ্দিন মন্ডলের ছেলে আব্দুল মান্নান। তিনি রাজশাহী নগরীর কয়েরদারা এলাকায় বসবাস করেন।তার দুই সন্তান আছে।বড় সন্তানএসএসসি পরীক্ষার্থী জাহিন ও চতুর্থ শ্রেণীর ছাত্র আহানাত নগরীর
শিরোইন স্কুলে লেখাপড়া করেন বলে স্বজনরা জানান।

পবা থানার ওসি ফরিদ হোসেন জানান, সকাল সাড়ে ১০টার দিকে আমান কোল্ড স্টোরের সামনে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়।এতে দুই মোটরসাইকেলের চার যাত্রী রাস্তার উপর ছিটকে পড়ে।এ সময় মাটিবাহী একটি ট্রাক্টর তাদের চাপা দেয়।এতে একটি মোটরসাইকেলের আরোহী আব্দুল মান্নান ঘটনাস্থলে প্রাণ হারান।তিনি রাজশাহী থেকে মান্দার দিকে যাচ্ছিলেন।

তিনি আরও বলেন, আরেকটি মোটরসাইকেলে আকতার ও তার স্ত্রী এবং কন্যা সন্তান ছিল।এদের মধ্যে বিথি ও তার মেয়ে মরিয়মকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।আফতাবকে হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

 

 

একুশে সংবাদ/আ.বা/এস.আই

 

Link copied!