AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে তিনদিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া কম্পিউটার


লালমনিরহাটে তিনদিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া কম্পিউটার

লালমনিরহাটে সমাজসেবা অধিদপ্তরের অধীন সাপ্টিবাড়ীতে সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম অফিস থেকে চুরি যাওয়া কম্পিউটারটি তিনদিনেও উদ্ধার হয়নি। কম্পিউটার চুরি হওয়ার তিনদিন অতিবাহিত হলেও প্রতিষ্ঠানের পক্ষ থেকে থানায় কোন অভিযোগও দেয়া হয়নি।


শনিবার (১৪ মে) বিকেলে দৃষ্টি প্রতিবন্ধী স্কুলের প্রধান রিসোর্স শিক্ষক মোঃ এরশাদ আলী স্কুলের অফিস রুম থেকে কম্পিউটার চুরি যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 


এর আগে বৃহস্পতিবার (১১মে) দুপুরের দিকে আদিতমারীর সাপ্টিবাড়ি এলাকার দৃষ্টি প্রতিবন্ধী স্কুলের অফিস কক্ষ থেকে কম্পিউটারটি চুরি হয়।


প্রতিষ্ঠানটির শিক্ষার্থী শিমুল মিয়া জানায়, এলাকার উজ্জল ও রাসেল নামের দুই যুবক প্রায়ই বিভিন্ন লোভ দেখিয়ে অফিসের কম্পিউটারটি দিতে বলে। এতে সে রাজি না হলে নানা রকম ভয়ভীতি প্রদর্শন করেছে। পরে ভয় প্রদর্শনের বিষয়টি প্রতিষ্ঠানের শিক্ষকদের অবগত করে সে।


এরই মধ্যে গত বৃহস্পতিবার দুপুরের দিকে অফিস চলাকালীন সময়ে স্কুলের সবার চোখকে ফাকি দিয়ে কম্পিউটারটি নিয়ে যায় চোরেরা।


প্রতিষ্ঠানের প্রধান রিসোর্স শিক্ষক মোঃ এরশাদ আলী প্রশিক্ষণের জন্য ঢাকায় অনস্থানকালীন স্কুলের কম্পিউটার চুরির বিষয়টি জানতে পেরে সাথে সাথে লালমনিরহাট চলে আসেন। স্কুলের কম্পিউটার চুরির বিষয়টি জেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তাকে অবগত করেন।তবে স্থানীয় গণ্যমান্যদের সাথে কথা বলে দ্রুত থানায় অভিযোগ দিবেন বলে তিনি জানিয়েছেন।


একুশে সংবাদ.কম/জ.ব/জা

Link copied!