ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সুদের টাকার জন্য গরু হত্যা!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
১১:২৯ এএম, ১৪ মে, ২০২২
সুদের টাকার জন্য গরু হত্যা!
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সুদে টাকার জন্য গোয়াল থেকে দু’টি গরু খুলে নেওয়ার পর ফেরত দিলেও একটি গরুর মৃত্যু হয়েছে।গরুর মালিকের দাবী বিষ খাইয়ে হত্যা করা হয়েছে।

বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের চর আড়কান্দি গ্রামের আবুল বাশার শেখের স্ত্রী ফরিদা বেগম বলেন, আমার ছেলে হাসান শেখের সাথে সুদে টাকা লেনদেনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে আমার গোয়াল থেকে পাশের বাড়ীর কুদ্দুসের ছেলে ইমামুল, তার সহযোগী সাহিদুল, শাওন মিলে বাড়ীতে ঢুকে আমাকে মারধোর করা, স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়াসহ গোয়াল থেকে ২টি গরু নিয়ে যায়। ছেলে ১২ বছর পূর্বে পৃথক সংসার করায় রাতে থানায় অভিযোগ দায়ের করলে খবর পেয়ে গরু ফেরত দিয়ে যায়।রাত থেকেই গরু অসুস্থ মনে হচ্ছিল।

শুক্রবার দুপুরে দুইটি গরুর মধ্যে একটি ষাড় গরু মারা গেছে।অন্য গরুটি চিকিৎসা দেওয়া হচ্ছে।তার অবস্থায়ও খুবই খারাপ।গরুকে তারা বিষ মিশ্রিত কিছু খাইয়েছে বলে বলেছে ডাক্তার।আমার মতো গরিব মানুষের গরুকে হত্যা করলো ওরা।

এ ব্যাপারে ফরিদা বেগম বাদী হয়ে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।বালিয়াকান্দি থানার এস,আই আসাদুজ্জামান রিপন বলেন, অভিযোগের বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

একুশে সংবাদ/অ.শি/এস.আই