ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাংলাদেশ মঙ্গল পার্টির চেয়ারম্যান ‍‍`জগদীশ বড়ুয়া পার্থ‍‍` গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৮:৫৯ পিএম, ১৩ মে, ২০২২
বাংলাদেশ মঙ্গল পার্টির চেয়ারম্যান ‍‍`জগদীশ বড়ুয়া পার্থ‍‍` গ্রেফতার

মহেশখালীস্থ সংগঠন Wellbeing-20 এর সাথে জমি বিক্রি করার জন্য বায়নানামা করে ১০ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে জগদীশ বড়ুয়া পার্থ'কে  গ্রেফতার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। 


গ্রেফতার জগদীশ বড়ুয়া পার্থ কক্সবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের বিজিবি ক্যাম্প এলাকার বড়ুয়াপাড়ার বাসিন্দা। তিনি কথিত বাংলাদেশ মঙ্গল পার্টির চেয়ারম্যান।


বৃহস্পতিবার (১২মে) রাতে শহরের লালদিঘীরপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। 


কক্সবাজার সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো.সেলিম উদ্দিন জানান, চেক প্রতারণা মামলায় বৃহস্পতিবার রাত ১০ টার দিকে লালদিঘীর পাড়স্থ মধুবনের সামনে থেকে আদালতের ওয়ারেন্ট মুলে জগদীশ বড়ুয়া পার্থ নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ (শুক্রবার) বিকালে আদালতে সোপর্দ করা হয়েছে। 


মামলার বাদী মোঃ হোসাইন মাসুম বলেন, গত বছর মার্চ মাসে জমি বিক্রি করবে বলে Wellbeing-20 এর সাথে ১০ লক্ষ টাকার লেনদেন করে। পরবর্তীতে জমি বুঝে নিতে গেলে প্রতারণা চক্রের জালিয়াতি ধরা পড়ে। তাই প্রতারক চক্রের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করি। যার মামলা নং- ৮৩৪/২১ (সিআর)।


তিনি আরো বলেন, এই প্রতারক চক্রের কবলে পড়ে আমাদের সংগঠনের সদস্যরা আর্থিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। দীর্ঘদিন ধরে এই প্রতারক 
জগদীশ বড়ুয়া পার্থ আত্মগোপনে ছিল। পুলিশ তাকে গ্রেফতার করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। এই প্রতারক চক্রের অন্য সদস্যদেরও দ্রুত আইনের আওতায় আনারও দাবি জানান তিনি। 

 


একুশেসংবাদ.কম/শা.হ/জা