AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাঁসিতে ঝুলে রাবির শিক্ষার্থীর আত্নহত্যা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:১৫ পিএম, ১১ মে, ২০২২
ফাঁসিতে ঝুলে রাবির শিক্ষার্থীর আত্নহত্যা

ঈদের ছুটিতে বাড়িতে নিজের ঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাদিয়া তাবাসুম(২৩)। সে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বিশমপুর গ্রামের মো. মাহবুবুর রশিদের মেয়ে। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। 

 

স্থানীয় সূত্র ও পুলিশ জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় বন্ধে ঈদের কয়েক দিন আগে সাদিয়া বাড়িতে আসেন। যথারীতি পরিবারের সাথে ঈদ উদযাপন করেন। এ অবস্থায় দুই একদিনের মধ্যেই তাঁর বিশ্ববিদ্যালয়ে ফিরে যাওয়ার কথা ছিল। ওই বিশ্বদ্যিালয়ের তিনি ভূতত্ত বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী।  মঙ্গলবার ওই ছাত্রীর বাবা একটি জানাজায় অংশ গ্রহনের জন্য গিয়েছিলেন এবং মা বাড়িতে ছিলেন না। এই সুযোগে সাদিয়া নিজ ঘরের একটি কক্ষে গিয়ে দরজা বন্ধ করে ঘরের আঁড়ার সাথে ফাঁসিতে ঝুলেন।

 

জানা গেছে, দীর্ঘ সময়েও তাঁর কোনো খোঁজ না পেয়ে চাচাতো বোন দরজা বন্ধ ঘরে ডাকতে গিয়ে কোনো সাড়া পাননি। এক পর্যায়ে একটি ছিদ্র দিয়ে দেখতে পান ঘরের আঁড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে রয়েছে সাদিয়ার দেহ। তখন তার আর্তচিৎকারে লোকজন ছুটে এসে দরজা ভেঙ্গে সাদিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানায়,অনেক আগেই সাদিয়ার মৃত্যু হয়েছে।

 

এ ব্যাপারে গৌরীপুর থানার উপপরিদর্শক মো. মাইনুল রেজা জানান,প্রাথমিকভাবে জানতে পেরেছেন ওই ছাত্রী বিষন্নতায় ভুগছিলেন। লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/হক/জা 

Link copied!