AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর

পীরগঞ্জে ৩ দোকানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৯:৫৮ পিএম, ১০ মে, ২০২২
পীরগঞ্জে  ৩ দোকানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার  পীরগঞ্জ উপজেলায় বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ দোকান প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়। ১০ মে  মঙ্গলবার পীরগঞ্জ  উপজেলার বিভিন্ন স্থানে ঐ  ৩  দোকানকে বিভিন্ন অংকে জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শেখ সাদী। 

 

ঐ  দিন পীরগঞ্জের বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পক্ষ থেকে মূল্য তালিকা পরিদর্শন ও ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে পন্য বা সেবা বিক্রয় না করা, ভেজাল ও নকল পন্য উৎপাদন ও বিক্রয় না করার বিষয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পীরগঞ্জ পুর্ব চৌরাস্তার (বীরগঞ্জ রোডের) মেসার্স শাহীন ট্রেডার্সকে ৫০ হাজার, পীরগঞ্জ মেসার্স জুলফিকার ট্রেডার্সকে ৩ হাজার এবং পীরগঞ্জের নসিবগঞ্জ সড়কের ব্রাক অফিস সংলগ্ন মেসার্স সুমন এন্টারপ্রাইজকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। 

 

উল্লেখিত ৩টি প্রতিষ্ঠানে মোট ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ বিষয়ে উল্লেখিত প্রতিষ্ঠানসহ বিভিন্ন দোকান প্রতিষ্ঠানকে এ জাতীয় অপরাধ না করতে সতর্কও করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও  জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শেখ সাদী।

 

একুশে সংবাদ//লা.র//রন
 

Link copied!