AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতিপক্ষের হামলায় যুবকের দুটি চোখ নষ্ট


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিলেট
০৬:০৭ পিএম, ৭ মে, ২০২২
প্রতিপক্ষের হামলায় যুবকের দুটি চোখ নষ্ট

ছবি: সংগৃহীত

সিলেটের বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরিপুর ইউনিয়নের খুজকিপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আব্দুল হামিদ নামের এক যুবকের দুটি চোখ নষ্ট হয়ে গেছে।ঢাকায় চিকিৎসা চলছে যুবকের।চিকিৎসকরা জানিয়েছে, পৃথিবীর আলো বাতাস দেখার সম্ভাবনা খুবই কম।এমনকি জীবনও সংকটাপন্ন।

আহতের পারিবারিক সূত্র জানায়, বর্বরোচিত এমন হামলার ঘটনা ঘটে গত ৩০ এপ্রিল।সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কুপে মাথায় গভীরতম ক্ষত নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল হামিদ।তাকে গুরুতর আহত করে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে হামলাকারীরা।

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মৃত আব্দুল বারিক খাজুরের ছেলে আসুক মিয়ার নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীরা আব্দুল হামিদের উপর অতর্কিত হামলা চালায়।হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কপাল আঘাত করলে তিনি মারাত্মক আঘাতপ্রাপ্ত হন।ধারালো অস্ত্রের আঘাতে তার একটি চোখ উপড়ে যায় এবং আরেকটি চোখ গলে যায়।তার আর্তচিৎকারে স্বজনরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা আব্দুল হামিদের ভাই জাকির ও আত্মীয় জুনেদকে কুপিয়ে গুরুতর জখম করে।সন্ত্রাসীরা আব্দুল হামিদের স্ত্রী ও সন্তানদের টানা হেচড়া করে মাটিতে ফেলে বেদম মারপিট করে।

আশঙ্কাজনক অবস্থায় আব্দুল হামিদ, জাকির ও জুনেদকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।আব্দুল হামিদের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।বর্তমানে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় আব্দুল হামিদের ভাই আব্দুর রকিব বাদী হয়ে ৮ জনকে এজাহারভুক্ত আসামী করে অজ্ঞাত আরও ১১ জনের বিরুদ্ধে বালাগঞ্জ থানায় মামলা (নং-০১(৫)২২)দায়ের করেন।

 


একুশে সংবাদ/আ.রু/এস.আই

 

Link copied!