AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুড়ীতে ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ৩৫ গৃহহীন পরিবার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মৌলভিবাজার
০৮:৫৯ পিএম, ২৪ এপ্রিল, ২০২২
জুড়ীতে ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ৩৫ গৃহহীন পরিবার

মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন  পরিবারকে তৃতীয় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রম আগামী ২৬ এপ্রিল,২০২২ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। এ কার্যক্রমের আওতায় আগামী ২৬ এপ্রিল দেশব্যাপী প্রায় ৩২,৯০৪ টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হবে। মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় তৃতীয় পর্যায়ে নির্মিতব্য ৩৫টি গৃহ আগামী ২৬ এপ্রিল উপকারভোগীদের মধ্যে হস্তান্তর করা হবে। আজ ২৪ এপ্রিল দুপুরে উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা  উপজেলা পরিষদ সভা কক্ষে এক প্রেস ব্রিফিং করে বিষয়টি অবহিত করেন। 

এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান রনজিতা শর্মা, সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী, উপজেলা  যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু প্রমুখ।

প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা বলেন, আগামী ২৬ এপ্রিল উপজেলায় তৃতীয় পর্যায়ে ৩৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে এ গৃহ প্রদান করা হবে। এদিন সকাল ১১টায় এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ঘরগুলো গৃহহীন পরিবারদের মাঝে হস্তান্তর করা হবে। তিনি আরও জানান, প্রতি ঘর নির্মাণে ২ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা ব্যয় হয়েছে। 

 

একুশে সংবাদ/এসএম

Link copied!