ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শাহজাদপুরে ঈদগাহ মাঠের কমিটি নিয়ে সংঘর্ষে নিহত ১


Ekushey Sangbad
জেলা সিরাজগঞ্জ প্রতিনিধি
০৩:৪৯ পিএম, ২৩ এপ্রিল, ২০২২
শাহজাদপুরে ঈদগাহ মাঠের কমিটি নিয়ে সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জ শাহজাদপুরে ঈদগাহ মাঠের কমিটি গঠন নিয়ে দুপক্ষের সংঘর্ষে ৬ জন আহত ও এক নিহত হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে থানা পুলিশ। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার গাড়াদহ ইউনিয়নের হরিরামপুর গ্রামের আল-আমিন (৩৪), আনোয়ার হোসেন (৪৫), মোতাহারুল হক (৬৫), হাবিবুল হক হারুন (৩৫), আব্দুস সাত্তার খান (৪৫) এবং সাকিল হোসেন সরকার (২৩)।

এলাকাবাসীর সুত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলার গাড়াদহ ইউনিয়নের গুপিনাথপুর গ্রামে ঈদগাহ মাঠের কমিটি গঠন নিয়ে লুৎফর রহমান ও আকমল গ্রুপের মধ্যে উত্তেজনা শুরু হয়। একপর্যায়ে পাল্টাপাল্টি ধাওয়ায় ও সংঘর্ষে অন্তত ৭ জন আহত হন। তাদের মধ্যে বিপ্লব হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় রাতেই ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিপ্লব হোসেন (৪২) মারা যান। বিপ্লব হোসেন শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের হরিনাথপুর গ্রামের মৃত মোক্তারুজ্জামান সরকারের  ছেলে।

এ ঘটনায়, এদিন রাতে নিহতের বড় ভাই হাসিবুজ্জামান কবির বাদী হয়ে সাবেক চেয়ারম্যান হাসানসহ ২৯ জনকে আসামী করে শাহজাদপুর থানায় হত্যা মামলা দায়ের করে।

বিষয়টি নিশ্চিত করে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বলেন, ঈদগাহ মাঠের কমিটি গঠন নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বিপ্লব হোসেন মারা গেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

একুশে সংবাদ/এসএম