ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জীবননগরে ভেজাল ও নকল পণ্য বিক্রির অপরাধে জরিমানা


Ekushey Sangbad
জেলা চুয়াডাঙ্গা প্রতিনিধি
০৮:৫৯ পিএম, ২০ এপ্রিল, ২০২২
জীবননগরে ভেজাল ও নকল পণ্য বিক্রির অপরাধে জরিমানা

লোগো নকল করে তেল বিক্রি সহ ভেজাল ও নিম্নমানের পন্য বিক্রির অপরাধে চুয়াডাঙ্গার জীবননগরে ৪ টি ব্যবসা প্রতিষ্ঠানে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার বিকালে জীবননগর বাজার এলাকা ও দত্তনগর রোডে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণের চুয়াডাঙ্গা জেলা শাখার সহকারি পরিচালক সজল আহম্মেদ। 

অভিযান সূত্রে জানা গেছে,জেলার জীবননগর বাজার ও দত্তনগর রোডে অভিযান চালিয়ে প্যারাসুট তেলের লোগো নকল করে ভেজাল নারিকেল তেল বিক্রি,অস্বাস্থ্যকরভাবে পণ্য প্রক্রিয়াজাতকরণ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যে মূল্য তালিকা না থাকায় জাহাঙ্গীর স্টোরকে ৫০ হাজার টাকা,জিয়া স্টোরকে ৫ হাজার টাকা,শাহিন স্টোরকে ১০ হাজার টাকা এবং বাতোমঘর মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে ভেজাল নারিকেল তেল নদীতে ফেলে দেওয়া হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ বলেন,ভোক্তার অভিযোগের ভিত্তিতে জীবননগরে চার ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। কয়েকটি অপরাধে তাদের মোট ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

জীবননগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো.আরিফুল ইসলাম রাসেল,স্যানিটারি ইন্সপেক্টর আনিসুর রহমান ও থানা পুলিশের একটি টিম অভিযান কাজে সহযোগিতা করেন।

 

 

একুশে সংবাদদ/এসএম