AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনাঃ নিহত-২, আহত-৬


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৩:১০ পিএম, ১০ এপ্রিল, ২০২২
কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনাঃ নিহত-২, আহত-৬

ছবি: একুশে সংবাদ

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র সহ দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৬ জন।

রোববার বেলা সাড়ে ১১ টায় কক্সবাজার সদরের বাংলাবাজার এবং শনিবার রাতে মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার পাটুয়ারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রামু হাইওয়ে ক্রসিং থানা পুলিশের ওসি মো. আব্দুর রব জানান, রোববার সকালে কক্সবাজার সদর উপজেলার বাংলা বাজার এলাকায় চট্টগ্রামমুখি স্বাধীন পরিবহন সার্ভিসের একটি বাস যাত্রীবাহি একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার ৪ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

নিহত মোহাম্মদ হোসেন ওরফে সোয়াত (১৮) কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া এলাকার মৃত জহির আহমদের ছেলে।

তবে আহতদের নাম ও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী ফিরেছে বলে জানান হাইওয়ে পুলিশের ওসি। দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে। 

এদিকে শনিবার রাত ১১ টায় টেকনাক মেরিন ড্রাইভ সড়কের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাটুয়ারটেক এলাকায় মালবাহী একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালক নিহত এবং তিনজন আহত হয়েছে বলে জানান কক্সবাজার সদর হাসপাতালে দায়িত্বরত  এএসআই রিপন চৌধুরী।

এতে নিহত মনু মিয়া (৪০) উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের কোটবাজার এলাকার মৃত বাঁচা মিয়ার ছেলে। সে দুর্ঘটনা কবলিত গাড়িটির চালক।

আহতরা হলেন, উখিয়ার হলদিয়া পালংয়ের পাগলির বিল এলাকার ইউছুপ আলীর ছেলে মোহাম্মদ আলাউদ্দিন (১৭) এবং রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পালং এলাকার সিরাজ মিয়ার ছেলে মোহাম্মদ জুয়েল (২২)। তবে আহত অন্যজনের নাম ও পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন বলে জানান হাসপাতালে দায়িত্বরত এএসআই রিপন চৌধুরী।

একুশে সংবাদ/শাহাদত হোছাইন/এইচ আই

Link copied!