AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভালুকায় সড়ক দুর্ঘটনায় অটো চালকসহ নিহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০৩:৪৫ পিএম, ৭ এপ্রিল, ২০২২
ভালুকায় সড়ক দুর্ঘটনায় অটো চালকসহ নিহত ২

ফাইল ছবি

তাপস কর: ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় চালকসহ ২ জন নিহত ও শিশুসহ ৪ জন আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে অটো চালক আবুল হোসেন (৫০) ও অটো যাত্রী ভরাডোবা ইউনিয়নের পুরুড়া গ্রামের আফাজ উদ্দিন বাজার এলাকার আফছার উদ্দিনের ছেলে আব্দুল মতিন (৪৫)।

আহতরা হলেন ভরাডোবা গ্রামের শফিকুলের স্ত্রী ফাতেমা (৩৫), পুরুড়া গ্রামের ফখরুল ইসলামের স্ত্রী রুনা (৩০), নিহত আব্দুল মতিনের ছেলে ছোয়াদ (১০) ও অজ্ঞাত পুরুষ (৩০) । আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে আশংকাজনক অবস্থায় ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার সময় ভরাডোবা ইউনিয়নের রাংচাপড়া এলাকা নামকস্থানে রান্দিয়া থেকে ভালুকাগামী যাত্রীবাহী অটোকে মাটি বাহী একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিয়ে খাদে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এব্যাপারে ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আল-মামুন জানান, ঘটনা স্থল থেকে ২ জনের লাশ উদ্ধার ও আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, নিহত ২ জনের লাশ আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একুশে সংবাদ/আব্দুল ওয়াহাব/এইচ আই
 

Link copied!