AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতিদিনই সরকারের বিদায় ঘন্টা বাজাচ্ছে বিএনপি, আর আমাদের পক্ষে আসছে জনগণ -ড. হাছান মাহমুদ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, পঞ্চগড়
০৯:৩৭ পিএম, ২০ মার্চ, ২০২২
প্রতিদিনই সরকারের বিদায় ঘন্টা বাজাচ্ছে বিএনপি, আর আমাদের পক্ষে আসছে জনগণ -ড. হাছান মাহমুদ

ছবি: একুশে সংবাদ

ডিজার হোসেন বাদশা: নয়াপল্টন অফিসে বসে প্রতিদিনই সরকারের বিদায় ঘন্টা বাজাচ্ছে বিএনপি। ২০০৯ সালে আমরা সরকার গঠনের পর থেকেই বিএনপি বলে আসছে আমাদের দিন ঘনিয়ে আসছে। তারা যতোৎ বলছে জনগন ততই আমাদের পক্ষে আসছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (২০ মার্চ) দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে গনমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে এ মন্তব্য করেন মন্ত্রী ।

এসময় মন্ত্রী বিএনপির নেতাদের উদ্দেশ্য করে বলেন, নয়াপল্টন অফিসে বসে প্রতিদিনই আমাদের বিদায় ঘন্টা বাজাচ্ছে। তাদের ঘন্টা বাজানোতে জনগন সাড়া দেয়নি। জনগন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছে,আ'লীগের সাথে আছে। আগামীতেও বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন হবে। সম্প্রতি জাতিসংঘের প্রকাশিত সুখী দেশের সূচকে বাংলাদেশ আগের চেয়ে ৭ধাপ এগিয়ে গেছে। এই করোনার মধ্যেও বাংলাদেশ সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। তারা যে কথা বলছে জাতিসংঘের এই রিপোর্টের পরে তাদের লজ্জা হওয়া উচিত।

এসময় তিনি আরও বলেন,মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল প্রেস ক্লাবে গিয়ে বিএনপি সাংবাদিকদের সামনে অনেক কথা বলছে। বাংলাদেশে সংবাদপত্র ও গনমাধ্যমে যে স্বাধীনতা ভোগ করে তা অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ। প্রধানমন্ত্রী গণমাধ্যম ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করেছেন। গত ১৩ বছর যেভাবে গণমাধ্যমের বিকাশ ঘটেছে এবং স্বাধীনতা ভোগ করেছে তা অনেক উন্নত ও উন্নয়নশীল দেশেও নেই।

এসময় রেলপথ মন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন,পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী,আ'লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখওয়াত হোসেন শফিক, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট উপস্থিত ছিলেন।

পরে পঞ্চগড় চিনিকল মাঠে মন্ত্রী জেলা আ'লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।


একুশে সংবাদ/এইচ আই
 

Link copied!