AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জামালপুরে স্কুল ছাত্রী আশার ধর্ষক ও সহযোগীদের শাস্তির দাবি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৭:০৮ পিএম, ১৫ মার্চ, ২০২২
জামালপুরে স্কুল ছাত্রী আশার ধর্ষক ও সহযোগীদের শাস্তির দাবি

ছবি: একুশে সংবাদ

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের মেলান্দহে ধর্ষক ও আত্নহত্যার প্ররোচনা কারী তামিম আহমেদ স্বপনের ফাসি ও এর সাথে জড়িত সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা। 

মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ১১টায় পূর্ব শাহজাতপুর এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার সামনে এসে উমির উদ্দিন পাইলট হাইস্কুলের শিক্ষার্থীরা ও নানা পেশার মানুষ একত্র হয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে স্মারকলিপি প্রদান করা হয়। 

মানববন্ধনে শহর যুবলীগের যুগ্ন সম্পাদক নাজমুল মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন আশা মনির পিতা আবু সাইদ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, যুবলীগের সভাপতি ইবরাহিম খলিলুল্লাহ, ছাত্রলীগের সাঃ সম্পাদক খালেদ আল রহমান, সাবেক ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন , মহিলা কাউন্সিলর আঞ্জুমনোয়ারা, আতিকুর রহমান বিশাল, হালিম মোল্লা,মাসুদ রানা, পিয়াস মোল্লা, প্রমুখ। 

এতে বক্তারা বলেন,  এখন পর্যন্ত কেনো আসামীকে ফাসি দেয়া হলো না। তাকে যারা সাহায্য করেছে তারা কেন এখনো বাইরে ঘুরাঘুরি করছে। ধর্ষক স্বপনের দ্রুত ফাসির রায় কার্যকর করা হোক এবং সেদিনের ঘটনার সাথে আরো যারা জড়িত আছে বা সহযোগীতা করেছে তাদেরকেও অতি দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা। মানববন্ধনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরাসহ গ্রামের হাজারো মানুষ অংশ নেয়।  মানববন্ধন শেষে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র‍্যাকের পক্ষ হতে উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মোহাম্মদ শফিকুল ইসলামকে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মেলান্দহ উপজেলায় চিরকুট লিখে এক স্কুলছাত্রী আত্মহত্যা করে। আত্মহত্যার আগে দুটি চিরকুটে ওই শিক্ষার্থী লেখে, ‘মা, আমারে ওয়াহাব চেয়ারম্যানের ভাতিজা আজকের দিনে এক রুমে কাটাইছে। পারলে ক্ষমা করো। যদি কোনো বিচার করো ছেলেটার নাম তামিম আহমেদ শপন খান। মা-বাবা তোমরা ভালো থেকো। আমারে ভুলে যেও। আমি বেঁচে থাকলে তোমাদের সম্মান শেষ হয়ে যেত। বাবা-মা আবার বলতাছি, ভালো থেকো। বাবা-মা ভালো থেকো। গুড বাই, সোনা বাবা-মা।’ 

একুশে সংবাদ/রা/না

Link copied!