AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে ওয়াসার পানির দাম তিনগুন বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নেমেছে নগরবাসী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজশাহী
০১:০৯ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২২
রাজশাহীতে ওয়াসার পানির দাম তিনগুন বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নেমেছে নগরবাসী

ছবি একুশে সংবাদ

চলতি বছরের পহেলা ফেব্রুয়ারী থেকে রাজশাহীতে ওয়াসার পানির দাম তিনগুন বাড়িয়ে দিয়েছে রাজশাহী ওয়াসা কতৃপক্ষ।এই সিদ্ধান্তের প্রতিবাদে ও দ্রুত এই বর্ধিত বিল প্রত্যাহারের দাবিতে রাস্তায় নেমে পড়েছে নগরবাসী।  

প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেব সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ব্যানারে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, রাজশাহী ওয়াসার পানির দাম বৃদ্ধির ঘটনা কোন প্রকার জনমত না নিয়ে, গণশুনানি না করেই এই সিদ্ধান্ত জনগণের উপর চাপিয়ে দেওয়া হয়েছে। করোনাকালীন সময়ে এটা একটি আত্মঘাতী সিদ্ধান্ত।

রাজশাহীর ওয়াসা কোন গ্রাহকের চিন্তা না করেই যে সিদ্ধান্ত নিয়েছে কতৃপক্ষ। অবিলম্বে এই সিদ্ধান্ত প্রত্যাহার করে রাজশাহীর গণমানুষের আয়ের সাথে সংগতি রেখে গণশুনানির মাধ্যমে পানির দাম নির্ধারন করার জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান হয়। তা না হলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সহ-সভাপতি হারুনর রশিদের সভাপতিত্বে মানব বন্ধনে আরো বক্তব্য রাখেন, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, এড. এন্তাজুল হক বাবু,বীর মুক্তিযোদ্ধা ন্যাশনাল এন্ড ফেডারশনের সভাপতি আলতাফ হোসেন, এড. শফিকুল আলম রাজশাহী মুক্তিযুদ্ধ মঞ্চ, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষধের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রবি রনি, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীরমুক্তিযোদ্ধা আবুল বাসার এবং দেবাশীষ প্রামানিক দেবু প্রধান সমন্ধয়ক জামিল বিগ্রেড।  
  

একুশে সংবাদ/বাতেন/ এইচ আই

Link copied!