AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুরের বিরুদ্ধে হামলার অভিযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৭:১৫ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২
বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুরের বিরুদ্ধে হামলার অভিযোগ

ছবি: একুশে সংবাদ

চট্টগ্রাম  প্রতিনিধি : বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছেন বাঁশখালীর পৌর মেয়র শেখ সেলিমুল হক।

আজ বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক এভাবে সাংসদ মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে সেলিমুল হক বলেন, বাঁশখালীর সাংসদের নির্দেশে তাঁর পালিত লোক সিরাজ, মিনার ও ইলিয়াস আমার উপর হামলা চালিয়েছে। গত ১৮ জানুয়ারি বাঁশখালী উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক হীরামনির বাসায় আমি ও বাঁশখালী পৌর যুবলীগের আহবায়ক হামিদ উল্লাহ দাওয়াতে ছিলাম। এমন সময় সিরাজ, মিনার ও ইলিয়াস অতর্কিত ভাবে আমার উপর হামলা চালায়। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

তিনি আরো বলেন, হামলাকারীরা আমাকে প্রাণে মারতে না পেরে এই হামলার ঘটনাটির ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়। আমার সম্মান হানির অপচেষ্টা চালায়। তাদের এমন কর্মকাণ্ডে আমি ভীত ও বাকরুদ্ধ। ঘটনার পর থেকে এমপির লোকজন আমাকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, তৃণমূল নেতাকর্মীরা তাঁর সাথে নেই। আওয়ামী লীগের পদে আছে এমন পাঁচ জন লোক ও তাঁর সাথে নেই। নিজস্ব বাহিনী ও বিএনপি জামাতের লোক দিয়ে সংগঠন চালাচ্ছেন তিনি। সাংসদ মুক্তিযোদ্ধা বিরোধী। মুক্তিযোদ্ধাদের সাথে তাঁর দীর্ঘদিনের প্রকাশ্য বিরোধ রয়েছে। তিনি বাঁশখালীতে একচ্ছত্র আধিপত্য কায়েম করতে চায়। আর এতে বাধা মনে করা হচ্ছে আমাকে এবং মুক্তিযোদ্ধাদেরকে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি এই ঘটনায় জড়িতদের কঠোর বিচার দাবি করছি।”

একুশে সংবাদ/রাজিব শর্মা/এইচ আই

Link copied!