AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নবাবগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলির চালক নিহত 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৭:৫৪ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২
নবাবগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলির চালক নিহত 

ছবি: একুশে সংবাদ

নবাবগঞ্জ প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে পরিত্যক্ত দোকান ঘরের দেওয়ালের সাথে পাওয়ার টিলারের (ট্রলি) নিয়ন্ত্রণ হারিয়ে পাওয়ার টিলারের চালকের পেটের ভিতরে লোহার রড ঢুকে রাজ্জাক হোসেন (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

 

রোববার(২৩ জানুয়ারি) বিকেল ৪ টায় উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের হেলেঞ্চা গ্রামে এ দূর্ঘটনা স্বীকার হন তিনি । নিহত রাজ্জাক হোসেন উপজেলার হেলেঞ্চা গ্রামের মোঃমোস্তাক ইসলামের ছেলে। 

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজ্জাক হোসেন মাঠ থেকে পাওয়ার টিলার( ট্রলি) করে মাটি আনার সময় তার সহযোগী তরিকুল ইসলামকে ট্রলি চালাতে দিলে তার সহযোগী নিয়ন্ত্রণ হারিয়ে হেলেঞ্চ গ্রামের হেলেঞ্চা উত্তর পাড়া মোড়ে জনৈক মোঃ লিটন এর পরিত্যক্ত মুদির দোকানের দেয়ালে ধাক্কা লাগলে মূল চালক আব্দুর রাজ্জাক ছিটকে পড়ে এবং দোকানের দেয়ালের সাথে থাকা একটি লোহার রড বুকে ঢুকে যায় এবং ভিকটিম ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ভাদুরিয়া বাজারে পল্লী  চিকিৎসকের  নিকট নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি মোঃ ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান প্রাথমিকভাবে ভিকটিমের অভিভাবকের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। ভিকটিমের লাশ ভিকটিমের পিতার নিকট হস্তান্তর করা হয়।

একুশে সংবাদ/সোবহান আলম/এইচআই.

Link copied!