AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে করোনায় আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৩:১৫ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২
মদনে করোনায় আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু

ছবি: একুশে সংবাদ

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার মদনে করোনায় আক্রান্ত হয়ে রাশিয়া আক্তার (৩৫) নামের এক গৃহবধূ মারা গেছে। শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যায় সে। রাশিয়া আক্তার উপজেলার মদন সদর ইউনিয়নের কুলিয়াটি দক্ষিণপাড়া গ্রামের আগর আলীর স্ত্রী। রবিবার বিকালে নিজ গ্রামের বাড়ির পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হয়। 

 

কিন্তু এ বিষয়ে উপজেলা প্রসশানের কাছে কোন তথ্য না থাকায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার ব্যাক্তির পরিবারের লোকজন অবাধে ঘুরাফেরা করছেন। এ নিয়ে প্রতিবেশী ও এলাকাবাসীর মনে আতংক সৃষ্টি হয়েছে। দ্রুত ওই ব্যাক্তির পরিবারের লোকজনের করোনা পরিক্ষা ও কোয়ারান্টাইন নিশ্চিত করার জন্য প্রশাসনের নিকট দাবি জানান প্রতিবেশী লোকজন।  

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, রাশিয়া আক্তার কিছুদিন ধরে লিভার সিরোসিস রোগে ভুগছিলেন। চিকিৎসার জন্য তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যান। করোনার লক্ষণ থাকায় হাসপাতাল কর্তৃপক্ষ করোনা পরীক্ষা দেন। হাসপাতালের রিপোর্ট অনুযায়ী ১৮ জানুয়ারি তিনি করোনা শনাক্ত হন। ২১ জানুয়ারী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মৃতদেহ রবিবার মদন উপজেলার নিজ বাড়িতে দাফন করা হয়েছে। 

 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ জানান, বিষয়টি আমার জানা নেই। খোজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে। 


একুশে সংবাদ/ সাকের খান/এইচআই.

Link copied!