AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
১১:১৬ এএম, ১৯ জানুয়ারি, ২০২২
স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী

ছবি একুশে সংবাদ

অনিক সিকদার, রাজবাড়ী: রাজবাড়ী পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামে স্বামী মো. রুবেল সরদারের হাতে খুন হয়েছে তার স্ত্রী লিপি বেগম (২৯)। রুবেল একই গ্রামের ওকুল সরদারের ছেলে। 

 

এ ঘটনায় স্থানীয়রা রুবেল সরদারকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন। পুলিশ হত্যকারী সন্দেহে রুবেলকে আটক দেখিয়েছেন।

 

আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে রুবেল সরদার নিজ ঘরে হাসুয়া দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যা করেছে বলে জানা গেছে। রুবেল মাদকাসক্ত ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

 

স্থানীয়রা বলেন, সকালে রুবেল তার স্ত্রীকে সাজিয়ে নিয়ে এলাকায় ঘুরে বেড়িয়েছেন। ঘোরা শেষ করে নিজ ঘরে হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করেছে।তিনি মাঝে মাঝে পাগলামী করতো বলে স্থানীয়রা জানান।

 

মাছপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মোন্তাজ উদ্দীন খান বলেন, এলাকায় মাদকাসক্ত ও মানসিক রোগী হিসেব পরিচিত ছিলো রুবেল। সকাল সাড়ে ৭টার কিছুক্ষণ পরে সে তার স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে। রুবেলের তিনটি সন্তান রয়েছে।লিপির বাবার বাড়ী একই উপজেলার সাজুরিয়া গ্রামে।

 

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পারিবারিক অশান্তির কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। প্রথমে সে মাছের ব্যবসা করতো। তাকে মাদকাসক্ত বলা কঠিন। তবে রুবেলের বিরুদ্ধে গাঁজা সেবনের অভিযোগ রয়েছে।


একুশে সংবাদ/এইচ আই/

Link copied!