AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ময়মনসিংহের পরিবহন ধর্মঘট প্রত্যাহার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৭:০০ পিএম, ১৬ জানুয়ারি, ২০২২
ময়মনসিংহের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

ছবি: একুশে সংবাদ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ বিভাগ থেকে ঢাকার পরিবহন যোগাযোগ পুনরায় চালু হয়েছে। 

 

রবিবার সকাল ১১টায় ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নেতৃবৃন্দ বাস ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন। ধর্মঘট স্থগিত করলে সকাল ১১টা থেকে বাস চলাচল শুরু হয়। এর আগে দুই জানুয়ারি ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি ও চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ব্যবসায়ী সম্প্রদায়ের স্বার্থে রবিবার ১৬ জানুয়ারি থেকে লাগাতার বাস ধর্মঘট শুরুর ঘোষণা দিয়েছিল। এ ধর্মঘট আজ সকাল ১১টা পর্যন্ত চালু ছিল।

 


তারা বলেন, যোগাযোগ সচিবের অনুরোধ ও আশ্বাসের প্রেক্ষিতে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার কর্তৃক আগামী ২৬ জানুয়ারি এ বিষয়ে আলোচনার তারিখ ধার্য করা হয়েছে। তাই ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পরিবহন ধর্মঘট স্থগিত ঘোষণা করা হলো।

 

আলোচনা সাপেক্ষে পরিবর্তী সিদ্ধান্ত ঘোষণা করা হবে। ধর্মঘটে যাত্রীদের সাময়িকক অসুবিধার জন্য গভীর দুঃখ প্রকাশ করেন নেতারা।
ব্যবসায়ী সংগঠনের দাবি গাজিপুর থেকে টঙ্গী পর্যন্ত ১৬ কিলোমিটার সড়ক চলাচল অনুপযোগী। এতে তাদের ১ কোটি ৫০ লাখ টাকার জ্বালানি বেশি খরচ হয় ফলে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন।

 


সংবাদ সন্মেলন উপস্থিত ছিলেন জেলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, মহাসচিব মাহবুবুর রহমান, ময়মনসিংহ শিল্প ও বনিক সমিতির সহসভাপতি শংকর সাহা, জেলা মোটর মালিক সমিতির সোমনাথ সাহা প্রমুখ নেতারা।

 

একুশে সংবাদ/তাপস কর/এইচ আই

Link copied!