ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নরসিংদীর পাঁচদোনায় সড়ক দূর্ঘটনায় নারী নিহত, আহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:৩৭ পিএম, ১৫ জানুয়ারি, ২০২২
নরসিংদীর পাঁচদোনায় সড়ক দূর্ঘটনায় নারী নিহত, আহত ২
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পাঁচদোনায় তেলের ট্রাকের (লরি) ধাক্কায় এক অজ্ঞাতনামা (৩৫) নারী মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় মোটরসাইকেলের আরো দুই আরোহী একজন পুরুষ ও নারী আহত হয়। আজ শনিবার বেলা ১১টায় সদর পাঁচদোনা বাজার এলাকার ঢাকা-সিলেট মহাসড়ককে এ দূর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক ভাবে নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি হাইওয়ে পুলিশ।

হাইওয়ে পুলিশ জানায়,  শনিবার দুপুরে নরসিংদীর দিক থেকে একটি মোটরসাইকেল তিনজন আরোহী নিয়ে ঢাকা অভিমুখে যাচ্ছিলো। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়ককের পাঁচদোনা বাজারে পৌঁছালে ঢাকা অভিমুখী একটি তেলের ট্রাক (লরি) পিছন থেকে ধাক্কা দেয়।

এসময় মোটরসাইকেল থাকা আরোহীরা ছিটকে মহাসড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক অজ্ঞাতনামা নারী নিহত হয়। আহত হয় অপর দুইজন আরোহী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাঁচদোনার একটি হাসপাতালে ভর্তি করেন।

ইটাখলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, দূর্ঘটনার খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ও আহতে পরিচয় উদ্ধারে কাজ করা হচ্ছে।  আর এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

একুশে সংবাদ/পলাশ/এইচ আই/