ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

গভীর রাতে সিলেটের শাবিতে ছাত্র- ছাত্রীদের আন্দোলনে উত্তাল ছিলো


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৩:৫৪ পিএম, ১৪ জানুয়ারি, ২০২২
গভীর রাতে সিলেটের শাবিতে ছাত্র- ছাত্রীদের আন্দোলনে উত্তাল ছিলো
ছবি একুশে সংবাদ

ছবি একুশে সংবাদ

সিলেট প্রতিনিধি: গভীর রাতে সিলেটের শাবিতে ছাত্র- ছাত্রীদের আন্দোলনে নমেছে ছিলো। হলের অব্যবস্থাপনা ও প্রভোস্টের দুর্ব্যবহারের প্রতিবাদে ও পদত্যাগের দাবিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা করে থাকে বলে জানাগেছে। 

 

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দিবাগত রাত দেড়টায়  বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের (২য় ছাত্রী হল) ছাত্রীরা এই বিক্ষোভ করেন।এ সময় আন্দোলনকারীরা হলের বাইরে অবস্থান নিয়ে হল প্রভোস্টেরের পদত্যাগের দাবিতে বিভিন্ন শ্লোগান দেন।

 

আন্দোলনকারী ছাত্রীরা জানান, এ ব্যাপারে হলের আবাসিক ছাত্রীরা প্রভোষ্টের সাথে শান্তিপূর্ণর ভাবে কথা বলতে চাইলে তিনি আসতে অসম্মতি জানিয়ে। উল্টো ছাত্রীদের বলেন- বের হয়ে গেলে বের হয়ে যাও। আমি আসতে পারবো না। তিনি ছাত্রীদের প্রশ্ন ছুঁড়ে দেন ‘ কেউ কি মারা গেসে? মারা গেলে তখন দেখা যাবে। বলেন, ‘আমার ঠ্যাকা পড়ে নাইসহ একাধিক অসম্মানজনক, আপত্তিকর বাক্য ব্যবহার করেন।


শিক্ষার্থীদের অভিযোগের বিষয়ে হল প্রভোস্ট জাফরিন আহমেদ বলেন,এত রাতে হল প্রভোস্টরা আসতে পারছেন না। আমরা তাদের (শিক্ষার্থীদের) বলেছি তারা যেন হলে ফিরে যায়। আমরা সমস্যা গুলো নিয়ে তাদের সঙ্গে বসব।

 

একুশে সংবাদ/রুমন/এইচ আই