AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে অগ্নিকান্ডে ৬ দোকান ঘর পুড়ে ছাই


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৫:০০ পিএম, ১০ জানুয়ারি, ২০২২
মদনে অগ্নিকান্ডে ৬ দোকান ঘর পুড়ে ছাই

ছবি: একুশে সংবাদ

মদন প্রতিনিধি: নেত্রকোনার মদনে অগ্নিকান্ডে ৬ দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার গভীর রাতে মদন পৌরসদরের দেওয়ান বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বাজারের  ৬ দোকান মালিকের প্রায় ২০ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।


স্থানীয় লোকজন ও মদন ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানা গেছে, মদন পৌরসদরের দেওয়ার বাজারের ব্যবসায়ীরা দিন শেষে বাড়িতে ঘুমাচ্ছিলেন। গভীর রাতে আগুন লাগার পরপরই মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মদন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। আশপাশের দোকান ঘরের ৭০ লাখ টাকার মালামাল উদ্ধার করে। কিন্তু আলী আহম্মদ, আল আমিন, শাহজাহান, জাকির মিয়া, উজ্জল পাল ও মুখলেছ মিয়ার দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে ৬ দোকান মালিকের প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


মদন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) সুজিত কুমার ঘোষ বলেন, গভীর রাতের অগ্নিকান্ডের ৬ দোকান ঘর পুড়ে গেছে। এতে ৬ দোকান মালিকের প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আশপাশের দোকানগুলো থেকে প্রায় ৭০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

একুশে সংবাদ/সাকের খান/এইচআই.

Link copied!