AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিখোঁজের ১৪ দিনেও সন্ধান মিলেনি ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থীর 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:০৩ পিএম, ৮ জানুয়ারি, ২০২২
নিখোঁজের ১৪ দিনেও সন্ধান মিলেনি ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থীর 

ছবি: একুশে সংবাদ

শেরপুর প্রতিনিধি : নিখোঁজের ১৪ দিন গত হলেও সন্ধান মিলেনি ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থী শাকিলে (১৫) এর! শাকিল শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ দাড়িয়ারপাড় গ্রামের মো: খোকা মিয়ার ছেলে ও ধানশাইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্র। ২ভাই ১বোন এর মধ্য শাকিল বড়।

শাকিলের পরিবার সুত্রে জানা গেছে, মানুষিক রোগে আক্রান্ত শাকিল গত ২৬ ডিসেম্বর-২০২১ইং তারিখের সকালে শ্রীরবদী উপজেলার অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন দেখার উদ্দেশে নিজ বাড়ী থেকে বাই-সাইকেল যোগে বের হয়ে আর ফিরে আসেনি। দিন গড়িয়ে রাত হলেও শাকিল বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন  আশপাশ এলাকাসহ সম্ভাব্য সকল আত্মীয় স্বজনের বাড়ী ও বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও না পেয়ে গত ৩১ ডিসেম্বর ঝিনাইগাতী থানায় শাকিলের মাতা সাবানা বেগম একটি সাধারণ ডাইরি করেন। যাহার নম্বর-১১৪৯, তারিখ-৩১/১২/২০২১ইং। জিইডির বর্ণণামতে ৪'-৮" উচ্চতার শাকিলের গায়ে হালকা শ্যামলা কালো রঙের গেঞ্জির উপর লাল রঙের ফুলহাতা শার্ট ও পরনে নীল রঙের জিন্সের ফুলপ্যান্ট ও হাতে কালো রঙের হাত ঘড়ি ছিল। লম্বা মুখ মন্ডলের শাকিলের নাকের নীচে, উপরে ও ফোনের মাঝখানে তিলক চিহ্ন আছে। 
 
নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডাইরি ভুক্ত হওয়ার পর ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এসআই আব্দুর রাজ্জাককে তদন্তের ভার ন্যস্ত করেন। 

এ ব্যাপারে এসআই আব্দুর রাজ্জাক জানান, নিখোঁজের সন্ধানে সম্ভাব্য সকল চেষ্টা অব্যাহত আছে। তবে এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যাইনি।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, নিখোঁজের সন্ধানে অভিযান অব্যাহত আছে। 

নিখোঁজ শাকিলের সন্ধান পেতে সকলের সহযোগী কামনা করেছেন শাকিলের মাতা সাবানা বেগম। 
 
ওসি- মোহাম্মদ ফায়েজুর রহমান, ঝিনাইগাতী থানা, শেরপুর- ০১৩২০-১০৬২৭৩, এসআই আব্দুর রাজ্জাক- ০১৭১৮-৩১৮২৭৯।

 

একুশে সংবাদ/হেলাল/এইচআই.

Link copied!